বিয়ে করতে রাজি না হওয়ায় যুবককে অপহরণ করে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় এমদাদুল ইসলাম (৩৪) নামে এক যুবককে অপহরণ করে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। বৃহম্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৬টার দিকে লালপুর পুরাতন বাজার এলাকায় এঘটনা ঘটে।আহত এমদাদুল ইসলাম উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রামানান্দপুর গ্রামের মণির (২৭) সঙ্গে পরকিয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে যান এমদাদুল ইসলাম। গত ৬ মাস আগে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।
পরে এবার ঈদে বাড়িতে এলে পূর্ব শত্রুতার জেরে বৃহম্পতিবার সকাল ৬টার দিকে এমদাদুলকে প্রেমিকা মনির নেতৃত্বে তার বাবাসহ ৫/৬ জন মিলে সিএনজিচালিত অটোরিকশাতে উঠিয়ে নেওয়া হয়। এরপর লালপুর পুরাতন বাজারে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে ফেলে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এমদাদুলকে উন্নতি চিকিৎসার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিটিসি নিউজকে বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.