বিয়ের চাপে তামান্না!

বিটিসি বিনোদন ডেস্ক: দীর্ঘদিন ধরেই প্রেম-বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া ও অভিনেতা বিজয় বর্মা। গত বছরের শেষদিকে নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহরও দিয়েছেন দু’জনই।
এরপর থেকেই প্রেম কবে পরিণতি পাবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই।
নানা সময়ই তাদের বিষয়টি নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। কিছুদিন আগে মণীশ মলিহোত্রার বাড়ির দীপাবলির অনুষ্ঠান শেষে হাত ধরে গাড়িতে ওঠার ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তাদের বিয়ে নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। যদিও নিজেদের বিয়ে নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি বিজয়-তামান্না। তবে এবার অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন বিজয়।
তিনি জানালেন, সবসময় একই প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার! শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও নাকি নিত্য এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বিজয়কে।
এ প্রসঙ্গে বিজয় বলেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সকলেই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে। কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।’
বিয়ের চাপ যে শুধু বিজয়ের বাড়ি থেকে আসছে, তা নয়। একই রকম চাপে রয়েছেন নাকি তামান্নাও। কিছুদিন আগেই ৩৩-এ পা দিয়েছেন তিনি। ফলে এবার মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য নাকি উঠে পড়ে লেগেছেন তার বাড়ির লোকেরা। বাড়ির চাপে পড়ে বিয়েটা করেই ফেলবেন, নাকি আরো কিছু দিন চুটিয়ে প্রেম করবেন বিজয়-তামান্না, সেটা অবশ্য তারাই বলতে পারবেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.