বিমান ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল (অনূর্ধ্ব-১৮) জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের ফলাফল

নিজস্ব প্রতিবেদক: এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে বিমান ২৯তম রাজশাহী ইন্টারন্যাশনাল (অনূর্ধ্ব-১৮) জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের বালক একক, বালিকা একক, বালক দ্বৈত ও বালিকা দ্বৈত মূল পর্বের ৪টি ফাইনাল খেলা শুক্রবার (১৭ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে।
বালিকা এককে ভারতের আরাধিয়া ভারমা ৬-৩, ৬-১ সেটে স্বদেশী এ্যানজেল পাটেলকে বালিকা দ্বৈতে ভারতের সেইজানী ব্যানারজি ও পল উপাধায়া ৭-৫, ৭-৬ (৪) সেটে শ্রিলংকার ধেনেথা ধারমারাতিন ও নেপালের সুনিরা থাপাদের, বালক এককে কোরিয়ার জু হুন চো পরাজয় স্বীকার করায় স্বদেশী কোরিয়ার ডং হেয়ন ইউমকে, বালক দ্বৈতে ভারতের নাইসিক রেড্ডি গানাগামা ও থাইল্যান্ডের প্যাভ্ররপুচ নাগাবুনশ্রি ৬-৩, ৬-১ সেটে কোরিয়ার জুন হিয়ক আন ও জিসুং লিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলা শেষে বিজয়ীদের হাতে আগত অতিথিরা ট্রফি তুলে দেন।
এ সময় বিভাগীয় কমিশনার ও প্রধান পৃষ্ঠপোষক ড. দেওযান মুহাম্মদ হুমায়ুন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি ও পৃষ্ঠপোষক মোঃ আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার), টেনিস কমপ্লেক্সের সভাপতি ডা. শাহাদৎ হোসেন রওশন, সহ-সভাপতি মোঃ হাসিনুর রহমান টিংকু, মোঃ আক্কাশ আলী, রাসিকের প্রধান প্রকৌশলী ও সহ-সভাপতি নুর আলম তুষার, মোঃ খসরু, সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, রেফারি জয় মূখার্জীসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.