বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদ গঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য সুপ্রিমকোর্টের আপীল বিভাগের বিচারপতি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক সিনেট সদস্য বিচারপতি বজলার রহমান ছানার স্মৃতিকে ধরে রাখতে রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলাকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদ গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে বিচারপতি বজলার রহমান ছানার শুভাকাঙ্খীদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম-আহ্বায়ক রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সাদিকুল ইসলাম (শিমুল) ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বরজাহান আলী, সদস্য- তারেক আলী সরকার, এমএ হানিফ জিসান, আম্মার হোসেন তারিক, ফয়সাল চৌধুরী, শহিদুল ইসলাম, মামুন-অর-রশিদ মামুন, নাজমুল কবির নয়ন ও ডা. আসাদুর রহমান বিপ্লব।

বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদের সন্মানিত উপদেষ্টারা হলেন- প্রবীণ রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী কাইয়ুম রেজা চৌধুরী, সাবেক জেলা কমান্ডার ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এবং রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক তানবিরুল আলম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.