শিমুলকে মন্ত্রী হিসেবে চায় নাটোরবাসী

নাটোর প্রতিনিধি: টানা দ্বিতীয় বারের মতো নাটোর -২ (সদর -নলডাঙ্গা) আসনের হাল ধরেছেন নবনির্বাচিত সংসদ
সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল । আজ বৃহস্পতিবার তিনি এমপি হিসেবে দ্বিতীয় বারেরমত শপথ নেন।

আজ বৃহস্পতিবার বিকেলে শহরের হাফরাস্তা মোড়ে এক উন্মুক্ত আলোচনায় সভায় এ দাবী জানানো হয় ।

নাটোর-২ আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়ে জনপ্রতিনিধি যেমন শফিকুল ইসলাম শিমুল অবহেলিত নাটোরকে উন্নয়নের স্বপ্ন দেখাতে শিখিয়েছেন তেমনি তাকে নিয়েও এখন স্বপ্ন দেখতে শুরু করেছে নাটোরবাসী।

নাটোরের সাধারণ ভোটারদের প্রত্যাশা, এমপি শিমুলের হাত ধরে অবহেলিত নাটোরের উন্নয়ন করে অনেক দূর এগিয়ে নিয়েছেন। এবার তিনি আরও নতুন কিছু নিয়ে আমাদের পাশে দাঁড়াবেন। নাটোরেরউন্নয়নে কাজ করে যাবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক শফিকুল ইসলাম শিমুল দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

নাটোরের ভোটারদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে প্রত্যাশা শফিকুল ইসলাম শিমুল কে মন্ত্রিসভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন।

স্থানীয় ভোটার আবুল কালাম , জাহিদুল , রতন বলেন, শফিকুল ইসলাম শিমুল এমপি নির্বাচিত হয়ে এই এলাকাজুড়ে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে গেছেন। এবারও তিনি এমপি নির্বাচিত হয়েছেন। তবে আমরা আসা করছি মাননীয় প্রধানমন্ত্রী যদি শফিকুল ইসলাম শিমুল কে মন্ত্রী পরিষদে রাখেন তাহলে এসব উন্নয়ন কার্যক্রম আরও বাড়বে।

মন্ত্রিত্ব প্রসঙ্গে তারুণ্যের প্রতীক শফিকুল ইসলাম শিমুল বলেন, উন্নয়নের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছায় আমি আবারও সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। নাটোর সদর -নলডাঙ্গার মানুষ আমাকে ভোট দিয়েছে। এই জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি আন্তরিকতার সহিত আমার দায়িত্ব পালন করার চেস্টা করব। প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দেবেন সেটা পালনে আমি সর্বাতœক চেষ্টা চালিয়ে যাবো।

এদিকে নির্বাচন শেষে গত মঙ্গলবার এলাকা ছেড়ে ঢাকায় পৌঁছেন আয়েন উদ্দিন। গতকাল বুধবার তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করে। পরে তিনি নাটোরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলের নৌকা উপহার দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.