বিকেএসপিতে ক্রিকেট ও ফুটবল কোচেস সার্টিফিকেট কোর্সের সফল সমাপ্তি

প্রেস বিজ্ঞপ্তি: বিকেএসপি’তে ক্রিকেট ও ফুটবল বিভাগের পরিচালনায় তিন সপ্তাহব্যাপী কোচেস সার্টিফিকেট কোর্স শেষ হয়েছে। বিকেএসপির মৌলিক কার্যক্রমগুলোর মধ্যে কোচেস সার্টিফিকেট কোর্স অন্যতম।
প্রতিষ্ঠানের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাজহারুল হক প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারীদের মাঝে কোর্স মূল্যায়ন সনদ প্রদান করেন।
মহাপরিচালক তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে তৃণমূল পর্যয়ে খেলাধুলাকে সঠিক নিয়ম ও যুগোপযোগী করার ক্ষেত্রে কোচেস সার্টিফিকেট কোর্স সহায়ক ভূমিকা রাখতে পারবে বলে তিনি মনেকরেন। তিনি কোর্সে অংশগ্রহনকারী সকলকে বিকেএসপির অ্যাম্বাসেডর আখ্যা দিয়ে তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় সংগ্রহের পাইপলাইন সৃষ্টিতে কোর্সে অংশগ্রহণকারীদের সহযোগিতা কামনা করেন।
এবারের কোর্স পরিকল্পনায় বিকেএসপি’র ক্রিকেট ও ফুটবল বিভগের বিদেশী কোচ ও ক্রিকেট উপদেষ্টা নাজমূল আবেদিন ফাহীম এর অন্তর্ভূক্তিতে কোর্স দুটির গুণগত মান বহুলাংশে বৃদ্ধি পেয়েছে।
কোর্স দুটিতে দেশের বিভিন্ন জেলা ও সংস্থা থেকে আগত সর্বমোট ৫৮ জন ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ মধ্যে ক্রিকেটে ২৮ জন ও ফুটবলে ৩০ জন অংশগ্রহণ করেন।
সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিকেএসপির পরিচালক (প্রশিক্ষণ) কর্ণেল মো. মিজানুর রহমান, পরিচালক (প্রশাসন ও অর্থ) মুহাম্মদ আনোয়ার হোসেন ও ক্রীড়া কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মো. ইকবাল হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন ক্রিকেট বিভাগের চিফ কোচ মাসুদ হাসান।
সংবাদ প্রেরক বিকেএসপি জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফুজ্জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.