বিএফইউজে’র মহাসচিব শাবান মাহমুদ এর বিটিসি নিউজ অফিস পরিদর্শন

বিটিসি নিউজ প্রতিবেদক: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব জনাব ” শাবান মাহমুদ “গতকাল শুক্রবার (২১শে ফেব্রুয়ারী) রাজশাহী সফরে আসেন। তাঁর দাপ্তরিক সফরে তিনি রাজশাহীর বিভিন্ন সাংবাদিক সংগঠন রাজনৈতিক সংগঠন এর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং আজ শনিবার (২২শে ফেব্রুয়ারী) বঙ্গবন্ধু শতবর্ষ সাংবাদিক ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে যোগ দেন।

পরে সকাল ১১টায় তিনি রাজশাহীস্থ বিটিসি নিউজ এর দপ্তর পরিদর্শন করেন।

তিনি বিটিসি নিউজ এর চেয়ারম্যান মো. আনোয়ার আকতার কাজল ও বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা ও বিটিসি নিউজ পরিবারের সকল সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, ”আমার নিজের কৌতুহল ও পেশাগত দায়িত্ববোধ থেকে বিটিসি নিউজ পরিদর্শন ও তাঁদের কার্যক্রম দেখে সন্তুষ্ট হয়েছি এবং আমি রাজশাহী এসে উপলব্ধি করেছি যে, অত্র অঞ্চল তথা সমগ্র বাংলাদেশে বিটিসি নিউজ একটি জনপ্রিয়  নিউজ পোর্টাল।”

তিনি আরো বলেন, ”আমি আশা করবো বিটিসি নিউজ দেশের উন্নয়ন কার্যক্রম ও জাতীগত ঐক্যের লক্ষে কাজ করবে, নিরপেক্ষতা বজায় রেখে সাংবাদিকতার মূল লক্ষে এগিয়ে যাবে।”

এ সময় উপস্থিত ছিলেন বিটিসি নিউজ এর বার্তা সম্পাদক মোঃ রাকিবুল হাসান শুভ, পবা (রাজশাহী) প্রতিনিধি মেরাজ মোল্লা, সাব এডিটর মো, সিহাব উদ্দিন শেখ সহ অন্যান্য ব্যক্তি বর্গ।

সবশেষে তিনি বিটিসি নিউজ এর সকল সদস্যদের প্রতি মূল্যবান উপদেশ দেন এবং বিটিসি নিউজকে তার পথ চলার ক্ষেত্রে সকল ধরনের সহযোগীতা করার আশ্বাস দেন।

বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.