বিএনপি নেতা মঞ্জু’র পত্নী আবারও করোনায় আক্রান্ত

খুলনা ব্যুরো: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও নগর শাখার সভাপতি খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর পত্নী মানবাধিকার সংগঠক এ্যাড. সৈয়দা সাবিহা দ্বিতীয় দফা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রবিবার (০১ আগস্ট) বিকেলে তার পরীক্ষায় পজেটিভ শনাক্ত হয়েছে। গেল বছরের ৭ জুন প্রথমবার করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি।
বিএনপি নেতা নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, গত দু’দিন অল্প জ্বরে ভুগছেন তিনি। রয়েছে খুশখুশে কাশিও। সে কারনে আজ করোনা ভাইরাস পরিক্ষা করালে ভাইরাস শনাক্ত হয়। পরিবারের সকলেই একত্রে দু/একদিনের মধ্যে করোনা প্রতিষেধক ভ্যাকসিন গ্রহন করার পরিকল্পনা ছিল বলে জানিয়েছেন তিনি। সহধর্মিনীর জন্য এবং পরিবারের সুরক্ষার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে খুলনাবাসীর দোয়া প্রার্থনা করেছেন সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
করোনা পরিস্থিতির শুরু থেকে নজরুল ইসলাম মঞ্জু প্রতিদিন খুলনা মহানগর, ইয়াস বিধ্বস্ত উপকূলীয় এলাকা, জেলার কয়রা, দাকোপসহ বিভিন্ন এলাকায় বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। এছাড়া করোনা পরিস্থিতির ভয়াবহ বিপর্যয়ের মুহুর্তে অক্সিজেন ব্যাংক, টেলি মেডিসিন সেবা ও মৃতদের দাফন/সৎকারে নানামুখী বিনামুল্যের সেবা দিয়ে যাচ্ছেন তিনি। সর্বশেষ নগরীর কর্মহীন ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন সাবেক সংসদ সদস্য মঞ্জু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.