বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ গ্রেপ্তার

ফাইল ছবি

ঢাকা প্রতিনিধি: বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে (বীরবিক্রম) গ্রেপ্তার পরেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশ ব্যাটলিয়ন (র‌্যাব-৪)। পরে তাকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়।

মিরপুর বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ বিএনপি’র ভাইস চেয়ারম্যান হাফিজের গ্রেপ্তার নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘র‌্যাবের পক্ষ থেকে সাবেক সেনা কর্মকর্তা হাফিজের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।’

বিএনপি’র ভাইস চেয়ারম্যানের  গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীও। তিনি বলেন, ‘বিএনপি ‘র ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে পুলিশ গ্রেপ্তার করেছে। কালকেও উনার সাথে ফোনে কথা হয়েছে, উনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছিলেন।

আজ রবিবার বিভাগীয় সমাবেশে যোগ দেওয়ার জন্য উনি দেশে ফিরেছেন। সকালে উনার বরিশাল যাওয়ার কথা, সেভাবে টিকিটও কেনা হয়েছে।’

এ ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন রুহুল কবির রিজভী।

বিএনপি-জামায়াত জোট সরকারের পানি সম্পদ মন্ত্রী হাফিজ সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের সময় বিএনপি’র ‘সংস্কারপন্থি’ অংশের মহাসচিব ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.