বিএনপির অসুস্থ নেতাদের দেখতে গেলেন মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি:  অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুককে হাসপাতালে দেখতে গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জয়নুল আবদীন ফারুককে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ  বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুকের চিকিৎসা ও শারীরিক খোঁজ-খবর নিতে সেখানে ছুটে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বমিজনিত অসুস্থতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রুহুল কবির রিজভীর পাশে কিছুক্ষণ সময় কাটান। তার স্বাস্থ্যের খোঁজখবর নেন। টানা এক বছর ধরে বিএনপির এই কেন্দ্রীয় নেতা নয়াপল্টন কার্যালয়ে থাকলেও গত তিন দিন ধরে অসুস্থ হয়ে পড়েছেন।

বিএনপির এই কেন্দ্রীয় নেতা নয়াপল্টন কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে স্যালাইন দেয়া হচ্ছে।

দলের চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন। জয়নুল আবদীন ফারুকের অসুস্থতা সম্পর্কে তার মেয়ে সেনবাগ উপজেলা বিএনপির সভাপতি তামান্না ফারুক থীমা বলেন, ভোর থেকে বাবা বারবার বমি করা শুরু করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি একটু ভালো আছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.