বাসুপাড়ায় উন্নয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী নূরুলের ব্যাপক গণসংযোগ ও পথসভা


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলামের গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন।
প্রতিদিনের ন্যায় আজ রোববার সকাল থেকে বিভিন্ন ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচিত হতে পারলে ইউনিয়নবাসীর উন্নয়নে কি কি কাজ করা প্রয়োজন সেই বার্তা প্রচার করছেন তিনি। নূরুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার লক্ষ্যে দীর্ঘদিন থেকে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন।
এরই মধ্যে তিনি তৃণমূলের সমর্থনে এগিয়ে রয়েছেন। ইউনিয়নবাসীর সকল প্রয়োজনে পাশে থেকেছেন সব সময়। বিশেষ করে মহামারী করোনা ভাইরাসের সময় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহ সকল প্রকার সহযোগিতা করেছেন। দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ের আশা করছেন তিনি।
আজ রোববার বিকালে তিনি ইউনিয়নের বালানগর, গোপালপুর, মোহম্মাদপুর, সগুনাসহ বেশ কিছু গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে তিনি নৌকার ভোট প্রার্থনা ও দোয়া আর্শীবাদ কামনা করেন। এসময় তার সফর সঙ্গী ছিলেন উপজেলা আওয়ামী লীগে সদস্য জয়নাল আবেদীন, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, সহ সভাপতি আব্দুস সালাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ, সদস্য সাজ্জাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহীন রেজা সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় নূরুল ইসলা বিভিন্ন মোড়ে মোড়ে পথসভায় বক্তব্য দিয়ে বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকেই আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তরতর করে এগিয়ে চলেছে দেশের উন্নয়ন। সেই সাথে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির প্রচেষ্টায় বাগমারা যে ভাবে এগিয়ে চলেছে সেই ধারা অব্যাহত রেখে ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করে যাবো। বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব না। এলাকার উন্নয়ন চাইলে নৌকার বিজয় ঘটাতে হবে। দলমত নির্র্বিশেষে এলাকার স্বার্থে নৌকার প্রার্থীকে বিজয়ে করতে সবাই কাজ করে যাবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.