বাসাইলে চলন্ত পাজেরোতে আগুন, প্রাণে বাঁচলেন ২ যাত্রী

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে চলন্ত পাজেরো গাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার (০৫ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

গাড়ির মালিক জেলার বাসাইল উপজেলার বালিনা গ্রামের বাসিন্দা শহিদুজ্জামান তপন। তিনি চাকরি সূত্রে ঢাকার গুলশানে বাস করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বালিনা গ্রাম থেকে শহিদুজ্জামান তপন ও তার ভাই শরিফুল ইসলাম পাজেরো গাড়ি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গাড়িটি উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় পৌঁছালে হঠাৎ করেই গাড়িতে আগুন লেগে যায়। এ সময় গাড়ি থেকে তারা দ্রুত নেমে পড়েন। খবর পেয়ে টাঙ্গাইল এবং বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘আমার ভাতিজা এইচএসবিসি ব্যাংকে কর্মরত শহিদুজ্জামান তপন ও পল্লী বিদ্যুতায়ন বোর্ডে কর্মরত শরিফুল ইসলাম তারা দুজনেই মঙ্গলবার বাড়িতে এসেছিলেন। বাড়ি থেকে ফেরার পথে তাদের পাজেরো গাড়িতে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় তারা দুজনেই গাড়ি থেকে দ্রুত নেমে যায়। তাদের কোনো ক্ষতি হয়নি। গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে।’

বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইশতিয়াক আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাজেরো গাড়িতে হঠাৎ করেই আগুন লেগে যায়। পরে খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ২টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ধারণা করা হচ্ছে, ক্লাচ প্লেট চলে যাওয়ায় ঘর্ষণের ফলে গাড়িতে আগুনের সূত্রপাত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি মো, সেলিম রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.