বালানগর ঐতিহ্যবাহী কামিল মাদ্রসায় বিদায় ও বরণ অনুষ্ঠিত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার ঐতিহ্যবাহী বালানগর কামিল মাদ্রাসায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দাখিল, আলিম, ফাজিল ও কামিল পরীক্ষার্থী ছাত্র/ছাত্রীদের বিদায় ও বরণ ২০২৩ আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার অধ্যক্ষ মাওলনা এসএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিদায়ী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা শফিকুর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যেদের মধ্যে বক্তব্য দেন, বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার লুৎফর রহমান, মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ নায়বত উল্লাহ, গভনিং বডির সদস্য সহকারী অধ্যাপক (অব:) শাহাদৎ হোসেন, বিদায়ীদাতা ছাত্রীদের মধ্যে বক্তব্য দেন, জামিলা আকতার, রোমনা জান্নাত ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন জাহিদ হাসান ও মেহেরুন নেছা প্রমূখ।
অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা ও নতুন ছাত্র/ ছাত্রীসহ সকলের সাফল্য কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়। এবারও বিদায় ও বরণ উপলক্ষে প্রতিবারের ন্যায় উপস্থিত ছাত্র-ছাত্রী, অভিভাবকদের জন্য দুপুরের ভোজের আয়োজন করা হয়। এর আগে মাদ্রাসার অধ্যক্ষ এসএম মাহাবুবুর রহমান মাদ্রাসার আয়-ব্যয় এর বাষিক প্রতিবেদন পাঠ করেন।
অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গসহ এলাকার বিপুল সংখ্যক লোকজনের উপস্থিতি ছিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাদ্রাসার সহকারী অধ্যাপক (আরবী) মাওলানা আতাউর রহমান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.