বামপন্থীদের নেতৃত্বে সরকার গঠনের সময় এসেছে : সিপিবি সভাপতি

নিজস্ব প্রতিবেদক: বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, পাকিস্তান শাসনামলে ১০ বছরে যে পরিমাণ সম্পদ এদেশ থেকে পাচার হয়েছে গত ১০বছরে তার চেয়েও বেশি সম্পদ দেশ থেকে পাচার হয়েছে। কাজেই শাসকদের বিরুদ্ধে লড়াই করা হবে ইতিহাসের দাবি ও ন্যায় সঙ্গত।

গতকাল বুধবার বিকেল ৩টায় নগরীর গণকপাড়ায় সিপিবি রাজশাহী বিভাগীয় সমন্বয় কমিটি আয়োজিত বিভাগীয় দেশ রক্ষা সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের দুঃশাসনের অবসান ঘটাতে না পারলে দেশ রক্ষা সম্ভব হবে না। এরপর হাওয়া ভবনে সরকার নয়, প্রতিষ্ঠা করতে হবে বামপন্থীদের নেতৃত্বে দেশ রক্ষা সরকার। সেই লক্ষ্যে সিপিবি প্রস্তুত হচ্ছে।

রাগিব আহসান মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ পরিচালনা করেন আমিনুল ফরিদ। সভায় বক্তব্য রাখেন, এনামুল হক, আব্দুর রাজ্জাক, এম.এ রশিদ, আবু হাসিব, নির্মল চৌধুরী, জিন্নাতুল ইসলাম, শহিদুল্লাহ সবুজ, এ্যডভোকেট মহসিন রাজা প্রমুখ।

সভায় রাজশাহী বিভাগের আট জেলার হাজারো কর্মী অংশগ্রহণ করেন। সভার শুরুতে উদীচী শিল্পীগোষ্ঠী গণ সংগীত পরিবেশন করে। সমাবেশ শেষে একটি লাল পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি রাজশাহীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.