বানারীপাড়ায় যৌতুক’র জন্য স্ত্রী’র পায়ের রগ কেটে দেওয়া সেই স্বামী গ্রেপ্তার

বরিশাল ব্যুরো: বরিশালের বানারীপাড়া উপজেলায় যৌতুকের দাবিতে রিকশা থামিয়ে শিশু সন্তানের সামনে স্ত্রীর পায়ের রগ কেটে দেওয়া স্বামী রাসেল বালিকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রবিবার (০৮ নভেম্বর) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার গ্রামের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আজ সোমবার (০৯ নভেম্বর) সকালে তাকে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত ৩ অক্টোবর সকাল ৯টার দিকে বানারীপাড়া পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডে দুলাল বালীর বাসার সামনের রাস্তায় শিশু সন্তানের সামনে গৃহবধূ হ্যাপীর পায়ের রগ কেটে দেন স্বামী রাসেল বালী। গুরুতর আহত অবস্থায় গৃহবধূ হ্যাপীকে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার পায়ে অস্ত্রোপচার করা হয়।

ওই ঘটনায় ৪ অক্টোবর গৃহবধূ হ্যাপীর বাবা আ. রাজ্জাক হাওলাদার বাদী হয়ে বানারীপাড়া থানায় গৃহবধূর স্বামী রাসেল, শ্বশুর হাসান বালী, শাশুড়ি খাদিজা বেগম ও দেবর জসিমকে আসামী করে মামলা দায়ের করেন। তাদের মধ্যে আসামী জসিম গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছেন।

বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বিষয়টির সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.