বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারন সভায় শেখ তন্ময় এমপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন

বাগেরহাট (সদর) প্রতিনিধি: বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের মাসিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাগেরহাট উপজেলা প্রেস ক্লাবের কার্যালয় মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাসুম হাওলাদার।
প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আজাদ রশীদীর সঞ্চালনায় সভায় বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের আসবাবপত্র ক্রয়ের জন্য আর্থিক অনুদান প্রদান করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র বাগেরহাট–২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
শেখ তন্ময় এমপির ব্যক্তিগত সহকারি এইচ এম শাহিন বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ জাতির বিবেক তাদের বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হয়।
এইচ এম শাহিন তিনি আরো বলেন ,বাগেরহাট সহ দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে  বাগেরহাট ২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ শেখ তন্ময়ের পাশে বাগেরহাট উপজেলা প্রেসক্লাব সার্বক্ষণিক পাশে থাকবে বলে আমি মনে করি।
প্রেসক্লাবের সভাপতি মাসুম হাওলাদার বলেন, আমাদের এই পথচলায় মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়কে পাশে পেয়ে আমরা গর্বিত। আমরা তার সুসাস্থ্য ও দির্ঘায়ু কামনা করছি।
এ সময়  বাগেরহাট উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি এম এ ওয়াদুদ,  যুগ্ম সম্পাদক এস এম মাহামুদ হাসান, অর্থ সম্পাদক তানভীর আহমেদ সোহেল, কার্যনির্বাহী সদস্য  এ কে আসাদ, খান মাহবুবুর রহমান বাদল, সাইফুল ইসলাম, মনিরুজ্জামান ফকির, মেহেদী হোসেন, শেখ ইকবাল হোসেন সহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় প্রেসক্লাবের বিভিন্ন উন্নয়ন মূলক বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট (সদর) প্রতিনিধি এস এম মাহামুদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.