বাগেরহাটে ৮ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে রাস্তায় গোয়েন্দা পুলিশের (ডিবি) চেক পোস্টে ৮ কেজি গাঁজাসহ তমা খাতুন (১৯) নামের একজন নারী মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। আটক তমা খাতুন জেলার রামপাল উপজেলার ডাকরা কালিগঞ্জ এলাকার মৃত জাহাঙ্গীর সরদারের মেয়ে।
সোমবার সকালে গাজাসহ ওই নারী মাদক বিক্রেতাকে বাগেরহাট আদালতে প্রেরন করেছে গোয়েন্দা পুলিশ।
রবিবার রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকায় ডিবি পুলিশের একটি চৌকস দল চেকপোষ্ট বসিয়ে তল্লাশি কালে তমা খাতুন গ্রেফতার হয়।
বাগেরহাট পুলিশ অফিস জানায়, চট্টগ্রাম থেকে খুলনাগামী কমফোর্ট পরিবহনের একটি যাত্রীবাহি বাসে মাদকের একটি বড় চালান আসছে এমন খবর গোপনে পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল রবিবার বিকেল থেকে কাহালপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। গাড়ি তল্লাশি চলাকালীন সময়ে তমা তার হাতে থাকা ট্রলি ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করে।
এ সময় তার ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো ৮টি প্যাকেট পাওয়া যায়। যার প্রতিটি প্যাকেটে ১ কেজি করে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি স্বপন কুমার রায় বলেন, গোপণ সংবাদের মাধ্যমে জানা যায় অবৈধ মাদক বিক্রেতারা বিপুল পরিমান মাদকের চালান বাগেরহাটে নিয়ে আসছে।
এ সংবাদের ভিত্তিতে মোল্লাহাট থানাধীন কাহালপুর এলাকায় অভিযান চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৮ কেজি গাঁজাসহ তমা খাতুন নামের ওই নারী মাদক বিক্রেতাকে হাতে-নাতে আটক করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.