বাগেরহাটে ৩ দফা দাবীতে জেলা প্রশাসকের হাতে স্মারক লিপি প্রদান

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পদন্নতি ও নিয়োগ বিধি সংশোধনসহ তিন দফা দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এ্যাসোসিয়েশন, বাগেরহাট জেলা শাখার সদস্যরা।

আজ বুধবার (১১ নভেম্বর) সকালে বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের হাতে স্মারক লিপি তুলে দেন সংগঠনের নেতৃবুন্দ। এসময়, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এ্যাসোসিয়েশন,বাগেরহাট জেলা শাখার সভাপতি অমিত রায়, সাধারন সম্পাদক এফ. এম. জাহাঙ্গীর হাসান,সহ-সভাপতি অঞ্জন দাশ, জিল্লুর রহমান সাংগঠনিক সম্পাদক, সহ-প্রচার সম্পাদক ইমতিয়াজ শাওনসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

দাবিসমূহ হচ্ছে, অধস্তন আদালতের কর্মচারীদের বিচার বিভাগীয় কর্মচারী হিসেবে গন্য করে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস বেতন স্কেল এর আলোকে বেতন ভাতা প্রদান।

সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জেষ্ঠতার ভিত্তিতে প্রতি ৫ বছর পরপর পদোন্নতি অথবা উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা।

অধস্তন সকল আদালতের নিয়োগ বিধি সংশোধন করে এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রনয়ন। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে একই দাবিতে বাগেরহাট জেলা জজ্ আদালতে মানববন্ধন কর্মসূচি পালন করেন সংগঠনের সদস্যরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.