বাগেরহাটে ২০২০-২১ অর্থবছরের যুব ও নারী বান্ধব বাজেট ঘোষণা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর উপজেলা কাড়াপাড়া ইউনিয়ন পরিষদে যুব ও নারী বান্ধব বাজেট ঘোষণা করা হয়েছে। কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে গতকাল রবিবার (৩১ মে) দুপুরে কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জন অংশগ্রহণ, অংশিদারিত্ব, সু-শাসন প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষে যুব নারী-পুরুষসহ জনসাধারনের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করা হয়।

বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও বাগেরহাট পৌর আওয়ামীলীগ সভাপতি শেখ বশিরুল ইসলামের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানজিল্লুর রহমান।

কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের সচিব কিশোর কুমার পালের পরিচালনায়।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট সদর উপজেলা সমবায় অফিসার দেবব্রত মিত্র, কাড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদারুল আলম, সাধারন সম্পাদক মহিতুর রহমান পল্টনসহ।সকল ইউপি সদস্য এবং ইউনিয়নের সকল ওয়ার্ডের সুধিজন , এনজিও প্রতিনিধি গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় ২০২০-২১ অর্থবছরের জন্য যুব নারী-পুরুষ ও শিশু উন্নয়ন, মানব সম্পদ উন্নয়ন, স্বাস্থ্য, স্যানিটেশন, যোগাযোগ, কৃষি ও সেচসহ বিভিন্ন খাতে ২ কোটি ৩৯ লাখ ৯৪ হাজার ৫শ ৫৩ টাকার বাজেট ঘোষণা করেন কাড়াপড়া ইউনিয়ের চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম।

সভায় কাড়াপাড়া ইউনিয়নের যুবরা তাদের এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরার পাশাপাশি বাজেটে তাদের দক্ষতা উন্নয়নের জন্য বরাদ্ধের দাবী জানালে চেয়ারম্যান সমস্যা সমাধান ও বরাদ্ধের আশ্বাস দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

  

Comments are closed, but trackbacks and pingbacks are open.