বাগেরহাটে শেখ হাসিনা সেনানিবাসের পক্ষ থেকে গৃহ নির্মান

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় ঘূর্নীঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ৪০ টি পরিবারকে গৃহ নির্মান করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর বরিশাল শেখ হাসিনা সেনানিবাস। আম্ফানে ক্ষতিগ্রস্থ গৃহহীনদেরকে মোট ১৯৮ টি গৃহ নির্মান করে দেওয়া হয়।

২৮ বিগ্রেডের অধীন ৪৩ বীর ইউনিটের  সদস্যরা নিজ হাতে এ গৃহ গুলো নির্মান করেন। গতকাল মঙ্গলবার (০২ জুন) দুপুরে শরণখোলা উপজেলার বগী গাবতলা এলাকায় নির্মিত ঘর গুলো পরিদর্শন করেছেন শেখ হাসিনা সেনানিবাসের ২৮ বিগ্রেডের বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আল্ মাসুম ।  এ সময় তিনি ক্ষতি গ্রস্থ পরিবার গুলোর মাঝে খাদ্য সহায়তার প্যাকেট বিতরন করেন।

পরে তিনি ওই এলাকার আম্ফান বিদ্ধস্ত বেড়ি বাধ ঘুড়ে দেখেন এবং স্থানীয়দের  সাথে কথা বলে তাদের খোজ খবর নেন। সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে শিঘ্রই ক্ষতিগ্রস্থ রিং বাধের কাজ শুরু হবে এবং নদী শাসন করে বেড়িবাধ নির্মানের বিষয়টি প্রকৃয়াধীন রয়েছে বলে জানান।

পরিদর্শন ও খাদ্য সহায়তা প্রদান কালে তার সাথে ছিলেন লেঃ কর্নেল সামস্ ইয়াসীন, ক্যাপ্টেইন আরাফাত হোসেন অনি, লেঃ সাইফুল্লা খান, শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, ও,সি এস,কে আবু সাইয়ীদ।

উল্লেখ্য, শেখ হাসিনা সেনানিবাসের পক্ষ থেকে বাগেরহাটের বিভিন্ন উপজেলায় আম্ফানে ক্ষতিগ্রস্থ গৃহহীনদেরকে মোট ১৯৮ টি গৃহ নির্মান করে দেওয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.