বাগেরহাটে ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতি

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। আজ বুধবার (২৫ মার্চ) রাত সাড়ে ৩টার দিকে ফকিরহাট উপজেলার পাইকপাড়া গ্রামের মারুফ বিল্লাহ’র বাড়িতে ৫-৬ জনের একটি ডাকাত দল প্রবেশ করে নগদ টাকা, মূল্যবান জিনিসপত্র ও স্বর্নালংকার লুটে নেয়।

মারুফ বিল্লাহ ইসলামী ব্যাংক বাংলাদেশ, পিরোজপুর শাখায় কর্মরত আছেন।

ব্যাংক কর্মকর্তা মারুফ বিল্লাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাত সাড়ে ৩টার দিকে অজ্ঞাত ৫-৬ সদস্যের একটি ডাকাত দল আমাদের গ্রিলের তালা ভেঙে ঘরে প্রবেশ করে।

প্রথমে আমার ভাগনে ওসমানগনি, ছোট ভাই মোঃ নাসরুল্লাহ ও ছোট ভাইয়ের স্ত্রীর হাত পা বেঁধে ঘরে যা আছে তাই দেওয়ার জন্য হুমকি ধামকি দেয়। ঘরের মধ্যে তছনছ করে।

এক পর্যায়ে তারা ঘরে থাকা নগদ অর্ধ লক্ষ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়। বিষয়টি কোথাও না জানানোর জন্য হুমকি দিয়ে যায়। জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটতে পারে বলে উল্লেখ করেন তিনি।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। ডাকাতরা নগদ টাকাসহ স্বর্নালংকার লুটে নিয়েছে। আমরা জড়িতদের সনাক্ত করতে কাজ শুরু করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.