বাগেরহাটে পেসার রুবেল দুস্থ মানুষদের মাঝে ঈদ উপহার দিলেন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পেসার রুবেল হোসেন অসহায় দুস্থ মানুষদের মাঝে ঈদ উপহার দিলেন ৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে বাগেরহাটে শহরে নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন জাতীয় দলের পেসার মো. রুবেল হোসেন।

আজ শনিবার (১৬ মে) দুপুরে বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি. দরাটানা. ৮ নং ওয়ার্ড এলাকার ৩০০ মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ি ও লুঙ্গি পৌঁছে দেন তিনি।

এ সময় তার বড় ভাই ৮ নং ওয়ার্ডের সবার প্রিয় সাগর হোসেনসহ এলাকার ভক্ত বৃন্দরা তার সঙ্গে ছিলেন। জাতীয় দলের এ পেসারকে নিজ বাড়িতে দেখে এবং রুবেলের হাত থেকে উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অনেকে।

স্থানীয়, আবেদা বেগম.রঞ্জিত, রিনা বেগমসহ কয়েকজন বলেন, ছোট বেলায় রুবেলকে দেখেছি। অনেকদিন রুবেলকে দেখি না। শুধু টিভিতে তার খেলা দেখি।আল্লাহ রুবেলকে বাঁচাইয়া রাখুক।

রুবেল আরও সুনাম অর্জন করুক দোয়া করেন সবাই।যখন আমরা শুনতাম রুবেল খেলবে তখন মনের মধ্যে একটা ভালোলাগা কাজ করত। আজ অনেকদিন পর রুবেল হোসেন আমাদের বাড়িতে আসলেন। সঙ্গে আমাদের জন্য উপহার নিয়ে এসেছেন।

এতে আমরা খুব খুশি হয়েছি। বাগেরহাটে শহরে নিজ বাড়ি এলাকার স্থানীয়দের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে রুবেল হোসেন বলেন, করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব করুণ।

এ অবস্থায় তারা আয় বাণিজ্য থেকে শুরু করে কিছুই করতে পারছেন না। অনেক গরিব মানুষ আছেন যারা ঈদে কোনো নতুন কাপড়ও কিনতে পারবেন না। তাই মানবিক দিক দিয়ে আমি আমার এলাকার ৩০০ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি।

এছাড়া অনেককে খাদ্য সামগ্রীও দেয়া হয়েছে। আশা করি, আমাকে দেখে সব বিত্তবান এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন। নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন তিনি।

এর আগে করোনা পরিস্থিতি শুরু হওয়ার পরে জাতীয় দলের এ খেলোয়াড় রুবেল হোসেন মানুষের শরীরের তাপমাত্রা পরিমাপের জন্য বাগেরহাটে ২০ ইনফ্রারেড থার্মাল স্ক্যানার প্রদান করেন।

এবং নিজ বাড়িতে থাকা ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ, ভাড়াটিয়া ও এলাকাবাসীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে করোনা পরিস্থিতিতে এলাকার মানুষের পাশে রয়েছেন জাতীয় দলের এ পেসার রুবেল হোসেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.