শিবগঞ্জে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধারের ২ ঘন্টা পরই ২ হত্যাকারীকে গ্রেফতার পুলিশের


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা থেকে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধারের ২ ঘন্টার পরই পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ইকবাল হোছাইন পিপিএম ও এস.আই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম এর নেতৃত্বে বিকেল ৪টার দিকে ডিবি পুলিশের একটি টিম হত্যাকারী ২ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙ্গা গ্রামের সাইদুলের ছেলে আকবর (২০) ও রাজ্জাকের ছেলে তুষার (১৮)।

জানা গেছে, প্রায় পনের দিন পূর্বে গ্রামে গুলি খেলা (মার্বেল) নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। আকবরের হেফাজত থেকে নিহত ছাত্রের ব্যবহৃত মোবাইল, সীম ও খুনের ঘটনায় ব্যবহৃত কোদাল উদ্ধার করা হয়।

এর আগে গতকাল শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ঘোড়ামারা মাঠের একটি আম বাগান থেকে মাটিতে পুঁতে রাখা অবস্থায় ৯ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ছাত্র শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙা গ্রামের মো. সফিকুল ইসলামের ছেলে নাজিম উদ্দীন (১৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ১১ মে তারাবির নামাজ পড়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে নাজিম উদ্দীনকে খুঁজে পাওয়া যায়নি। পরে নাজিমের পিতা সফিকুল ইসলাম ১৩ মে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

তিনি আরো জানান, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে একটি আম বাগানে মাটিতে পুঁতে রাখা অবস্থায় লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে জানান তিনি। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.