বাগেরহাটে পুলিশ নারী কল্যান সমিতির পক্ষ থেকে কর্মহীন পরিবাদের খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে কঠোর লকডাউনে কর্মহীন মানুষের মাঝে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে বাগেরহাট নতুন পুলিশ লাইন মিলনায়তনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার কেএম আরিফুল হক।
এসময় পুলিশ নারী কল্যান সমিতি, বাগেরহাট শাখার সভানেত্রী শারমিন আক্তার সুমা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান, মোঃ মিজানুর রহমান, সহকারি পুলিশ সুপার মিজানুর রহমান, পুনাক নেত্রী শিরিন সুলতানা, মদিনা আক্তার সুসা, রিতাজ মাহজাবিনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিন নতুন পুলিশ লাইনন্সের আশপাশ এলাকার শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও এক কেজি পিয়াজ দেওয়া হয়।
পুনাক, বাগেরহাটের সভানেত্রী শারমিন আক্তার সুমা বলেন, লকডাউনে কর্মহীন শতাধিক মানুষকে খাবার প্রদান করেছি। আমরা চাই আমাদের এই খাবার প্রদানে উৎসাহিত হয়ে বিত্যবানরা এগিয়ে আসলে আমাদের এই প্রচেষ্টা সফল হবে। এছাড়াও কোভিড পরিস্থিতিতে পুনাকের পক্ষ থেকে অসহায়দের সাধ্যমত সহযোগিতার আশ্বাস দেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.