বাগেরহাটে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৩ প্রার্থী

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্ব-পদে পুনরায় বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা।
একক প্রার্থী হিসেবে মঙ্গলবার (২৩ এপ্রিল) তাদের বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হবে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গত ১৫ এপ্রিল ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এদিন বাগেরহাট সদর উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে এবং ভাইস চেয়ারম্যান চার জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বাছাইয়ে তাঁদের সবার প্রার্থিতা বৈধ হয়। সোমবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের দিন।
এ দিন বাগেরহাট সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে একজন ব্যতিত বাকি ৩ প্রার্থীই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ফলে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তিন পদেই এখন একক প্রার্থী।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বাগেরহাট জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাগেরহাট পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন। প্রার্থীদের মধ্যে সরদার নাসির উদ্দিন ও রিজিয়া পারভীন ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শেখ মুহাম্মদ জালাল উদ্দিন বলেন, বাগেরহাট সদরের ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী ছিলেন। তাদের মধ্যে তিনজন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদেও একজন করে প্রার্থী ছিলেন। সবাই বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হচ্ছেন। মঙ্গলবার বাগেরহাট সদর উপজেলার তিন প্রার্থীকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.