বাগেরহাটে জেলা তথ্য অফিসের আয়োজনে স্মার্ট বাংলাদেশ, ভিশন: ২০৪১ এর লক্ষ্যে নারী সমাবেশ

বাগেরহাট প্রতিনিধি: জেলা তথ্য অফিস, বাগেরহাটের আয়োজনে বাগেরহাট সদরের কাড়াপাড়ায় নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। সোমবার (১০ মার্চ) ২০২৪, বাগেরহাট জেলা তথ্য অফিসের আয়োজনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় বাগেরহাট সদর উপজেলার ০১ নং কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে জেলা সহকারী তথ্য অফিসার বিশ্বজিৎ শিকদার এর সভাপতিত্বে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত নারী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সদর উপজেলা ০১ নং কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মহিতুর রহমান পল্টন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য এ্যামিলি বেগম ,আবেদা সুলতানা, মমতা রানী সেন, পাঠশালা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক অসীম কুমার ভট্টাচার্য্য।
এছাড়াও সমাজ উন্নয়ন কর্মী, এনজিও কর্মী, রাজনৈতিক কর্মী ও অন্যান্য সুধীজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, স্মার্ট বাংলাদেশ, ভিশন: ২০৪১ এর লক্ষ্যে ও অর্জনসমূহ, নৈতিকতা ও মূল্যবোধ, গুজব, সাম্প্রদায়িকতা, সরকার ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার, অপরাজনীতি প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা, ইভটিজিং, বাল্যবিবাহ, ডেঙ্গু প্রতিরোধ ইত্যাদি বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেন।উক্ত নারী সমাবেশ ও মতবিনিময় সভায় শতাধিক নারী অংশগ্রহণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.