বাগেরহাটে কর্মহীন ১৫ শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা করেন এমপি মিলন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে শরণখোলা উপজেলায় করোনায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাগেরহাট- ৪ আসন সংসদ সদস্য বীরমুক্তিযোব্ধা এ্যাডঃ আমীরুল আলম মিলন।

আজ শুক্রবার দুপুরে শরনখোলা উপজেলা পরিষদ চত্বরে এবংবাড়ি বাড়ি গিয়ে তিনি এ খাদ্য সহায়তা প্রদান করেন। মোট ১৫ শ পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শরনখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা . শরণখোলা থানা  অফিসার ইনচার্জ এস,কে আব্দুল্লাহ আবু সাইদ, আওয়ামীলীগ নেতা এম এ রশীদ আকন, বীরমুক্তিযোব্ধা সাইফুল ইসলাম খোকন .মোহনগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট তানজিমুল রহমান পলাশ . চেয়ারম্যান জাকির হোসেন খান. মহিউদ্দীনসহ স্থানীয় আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধাএডভোকেট আমিরুল  আলম মিলন  তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনা ভাইরাস মোকাবিলার প্রয়োজনীয় পদক্ষেপ ও ব্যবস্থা নিয়েছেন। স্থানীয় হতদরিদ্র খেটে খাওয়া মানুষের কাছে সকল প্রকার সাহায্য পৌঁছে যাবে।

এলারকার জনগণের উদ্যেশ্যে তিনি আরও বলেন, আমি আপনাদের খোজ-খবর রাখছি এবং পূর্বের ন্যায় পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।প্রত্যেকে যার যার ঘরে থাকুন। আমি যদি দু মুঠো ভাত খাই আপনারাও খাবেন। ভালো থাকুন, সুস্থ থাকুন।

আল্লাহ আমাদের সহায় হোক।আপনারা সবসময় আমাকে পাশে পেয়েছেন এবং আগামীতেও পাবেন ইনশাআল্লাহ্।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.