বাগেরহাটে আদর্শ নূরানী মাদরাসা পরিক্ষা ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 

বাগেরহাট প্রতিনিধি: আদর্শ নূরানী মাদরাসা বাগেরহাট এর বার্ষিক পরিক্ষা ফলাফল প্রকাশ পুরস্কার বিতরণী,নূরানী তালীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ এর অধীনে পরিচালিত আদর্শ নূরানী মাদরাসা বাগেরহাট এর বার্ষিক পরিক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ হয়।
সোমবার সকালে (২ জানুয়ারি) পুরস্কার বিতরণী সবক শুরু ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়েছে উক্ত ফলাফল প্রকাশ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুফতি জাহিদুল ইসলাম প্রতিষ্ঠাতা পরিচালক আদর্শ নূরানী মাদরাসা বাগেরহাট.অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মুহাম্মাদ উল্লাহ আরেফী সাধারণ সম্পাদক জেলা ইমাম সমিতি ও ইমাম খতিব টাউন জামে মসজিদ বাগেরহাট।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুফতি আবরারুল হক সিনিয়র মুহাদ্দিস সরুই মাদরাসা বাগেরহাট, সাংবাদিক মাসুম হাওলাদার সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখা, হাফেজ মাওলানা মোশাররফ হোসাইন সিনিয়র শিক্ষক বাগেরহাট আদর্শ মহিলা মাদরাসা মুফতি আবদুল্লাহ সিনিয়র শিক্ষক বাগেরহাট আদর্শ মহিলা মাদরাসা।
আরো উপস্থিত ছিলেন  মুফতি আকরাম হোসেন শিক্ষক সরুই মাদরাসা বাগেরহাট, মাওলানা নোমান হোসাইন এছাড়া ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন, উক্ত অনুষ্ঠানে দোয়া ও পুরস্কার বিতরণ করেন মুফতি রফিকুল ইসলাম মোহতামিম উলূমে শরীয়াহ মাদরাসা বাগেরহাট। সর্বশেষ নতুন সেশনের জন্য বই বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.