দিঘলিয়ায় জাতীয় সমাজ সেবা দিবস পালন 

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: সোমবার (২ জানুয়ারি) সকাল ১১ টায় দিঘলিয়া দিঘলিয়া উপজেলা সন্মেলন কক্ষে সমাজসেবা দপ্তরের উদ্যোগে উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গরবো সমাজসেবায় এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ পালিত হয়েছে।
দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মাহমুদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা, উপজেলা শিক্ষা অফিসার মাধ্যমিক মোঃ মাহফুজুর রহমান, উপজেলা সমবায় অফিসার খন্দকার জহিরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ তারিকুর রহমান, উপজেলা সমাজ সেবা অফিসার শেখ মনিরুজ্জামান, বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা এসএম গোলাম রহমান, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আজিজুর রহমান, দিঘলিয়া উপজেলা প্রতিবন্ধী ও দুঃস্থ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা সভাপতি মোঃ রফিকুল ইসলাম সরাফত, উপজেলা প্রত্যাশা ফাউন্ডেশনের মোঃ আতিয়ার রহমান প্রমুখ।
অনুষ্ঠান শেষে ভিক্ষুক সম্প্রদায়কে ভিক্ষাবৃত্তি থেকে ফেরানোর জন্য তাঁদের মাঝে ছাগল ও ২৫ হাজার টাকা করে ৪ জনের মাঝে ঋণ বিতরণ করা হয়। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.