বাগাতিপাড়ায় বিএনপির বিক্ষোভে ছাত্রলীগের একাংশের বাধা


নাটোর প্রতিনিধি: সারাদেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নাটোরের বাগাতিপাড়ায় বিক্ষোভ সমাবেশ করতে বিএনপিকে মাঠে নামতে দেয়নি ছাত্রলীগের একাংশ।
শনিবার (৫ মার্চ) সকাল থেকে মালঞ্চি বাজারের পূর্বপাশে অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে উপজেলা বিএনপির পৃথক বিক্ষোভ কর্মসূচির কথা থাকলেও মাঠে নামতে পারেনি তারা। কর্মসূচিতে আসা থানা বিএনপির যুগ্ম আহবায়ক নেকবর হোসেন ছাত্রলীগের কর্মীদের হাতে মারধরের স্বীকার হয়েছেন বলে জানা যায়।
জানা যায়, সকালে উপজেলা ছাত্রলীগের একাংশ ও সহযোগী অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিএনপির ডাকা বিক্ষোভ মিছিলের প্রতিবাদে হাতে লাঠি নিয়ে ঝোটিকা মিছিল করে। সেই সাথে বিএনপির কর্মীরা উপস্থিত হয়ে বিক্ষোভের প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে হাতে লাঠি নিয়ে ছাত্রলীগ কর্মীরা ধাওয়া করে বিএনপি কর্মীদের। তবে তাদের না পেয়ে পুনরায় মালঞ্চি রেল গেটের নিচে অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মিরা।
নেকবর হোসেন জানান, বিএনপির নির্ধারিত কর্মসুচিতে অংশ নিতে মালঞ্চির পেড়াবাড়িয়া বাজারে আসলে ছাত্রলীগের কর্মীরা তাকে চলে যেতে বলে। সেই মোতাবেক তিনি চলে যাওয়ার সময় মালঞ্চি রেল গেটের উপরে তাকে মারধর করে বলে অভিযোগ করনে বাগাতিপাড়া থানা বিএনপির একাংশের যুগ্ম আহবায়ক নেকবর হোসেন।
এবিষয়ে থানা বিএনপির আহবায়ক মোশাররফ হোসেন বলেন, কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে (৫ মার্চ) নির্ধারতি স্থানে নেতাকর্মীরা উপস্থিত হওয়ার সময় বাগাতিপাড়া থানা বিএনপির যুগ্ম আহবায়ক নেকবর হোসেনকে মারধর করেন বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা। এমন পরিস্থিতিতে তারা উপজেলার বিভিন্ন ইউনিটের সাথে ভার্চুয়াল মিটিং করেছেন। তবে তাদের শান্তিপূর্ন কেন্দ্রীয় কর্মসুচিতে বাধা দেয়াই তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এদিকে সকাল থেকে পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.