বাগাতিপাড়ায় করোনা সন্দেহে ছাত্রকে রাজশাহী মেডিক্যালে প্রেরন, এলাকা লকডাউন

 

 

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় করোনার উপসর্গের সঙ্গে মিল থাকায় একজন বিশ্বদ্যিালয়ের ছাত্রকে রাজশাহী মেডিক্যালের করোনা আইসলেশন ইউনিটে পাঠানো হয়েছে। আজ শনিবার রাত পৌনে নয়টার দিকে তার বাড়ি থেকে ওই ছাত্রটিকে রাজশাহী পাঠানো হয়। তার শরীরে সর্দি, জ্বরও কাশি রয়েছে। ওই ছাত্রের পরিবারের দাবি সে নিউমোনিয়ায় ভুগছে।

জানা যায়, গত ১৯ মার্চ ঢাকা থেকে ওই ছাত্রটি বাাতিপাড়ায় উপজেলায় তার নিজ বাড়িতে আসে। তার শরীরে সর্দি জ্বর গলব্যাথা ও কাশি থাকায় তিনি একজন চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু বেশ কয়েকদিনে সে সুস্থ না হওয়ায় গ্রামবাসী আতঙ্কিত হয়ে বিষয়টি বাগাতিপাড়া প্রশাসনকে জানায়।

এরপর বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের পক্ষ তেকে ওই যুবককে বাগাতিপাড়া মেডিক্যালে যোগাযোগ করার পরামর্শ দিলে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে যাননি।

এমতাবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের একটি মেডিক্যাল টিম একটি এম্বুলেন্স নিয়ে ওই ছাত্রটির বাড়িতে যায়। এরপর তার শরীরে জ্বর, সর্দি ,কাশি ও গলব্যাথা থাকায় রাজশাহী মেডিক্যাল কলেজের করোনা আইসলেশন ইউনিটে প্রেরন করেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক চিকিৎসক ডাঃ ফরিদুজ্জামান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আক্রান্ত রোগীর জ্বর, সর্দি, কাশি ও গলব্যাথা থাকায় তাকে রাত পৌনে ৯ টার দিকে বাড়ি থেকে রাজশাহী মেডিক্যালের করোনা আইসলেশন ইউনিটে পাঠানো হয়েছে।

তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষা ছাড়া বলা সম্ভব নয়। নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আপতত ছেলেটির বাড়ি ও আশেপাশের এলাকা লকডাউন করে দেয়া হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.