বাগরেহাটে ১৪৯ জনরে শরীরে করোনা সনাক্ত, সুস্থ হয়ছেনে ৩০ জন 

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলায় এই নিয়ে মোট ১৪৯ জনের শরীরে করোনা সনাক্ত হল। এদের মধ্যে ৩০ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। এদিকে একদিনে সর্বোচ্চ ৩১ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ১৪৯ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হল।

গতকাল বুধবার পর্যন্ত বাগেরহাটের সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. সুব্রত দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. সুব্রত দাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গত ১৭ ও ২১ জুন বাগেরহাটের সন্দেহভাজন এই করোনা রোগীদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়।

আজ মঙ্গলবার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং যশোরের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় নারী পুরুষ মিলিয়ে ৩১ জনের শরীরে করোনা সনাক্ত হয়।

বাগেরহাটে এই প্রথম একদিনের নমুনা পরীক্ষায় সর্বোচ্চ ৩১ জনের করোনা সনাক্ত হয়েছে।

এর আগে একদিনে সর্বোচ্চ করোনা পজিটিভ হয় ১৭ জন। আক্রান্তদের মধ্যে বাগেরহাটের শরণখোলা উপজেলায় পাঁচজন, সদরে ছয়জন, ফকিরহাটে এগারো জন, মোংলায় তিনজন, রামপালে দুইজন এবং চিতলমারিতে চারজন রয়েছেন। এদের মধ্যে দুজন বাদে সবাই বাগেরহাট জেলার বাইরে থেকে ফেরা।

আক্রান্তদের অধিকাংশের শরীরে করোনাভাইরাসের উপসর্গ না থাকায় বাড়িতে রেখে তাদের চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। এরা সবাই সুস্থ স্বাভাবিক রয়েছেন। গতকাল বুধবার পর্যন্ত বাগেরহাট জেলায় এই নিয়ে মোট ১৪৯ জনের শরীরে করোনা সনাক্ত হল। এদের মধ্যে ৩০ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.