বাগমারায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় পানিতে ডুবে প্রভাষ কুমার নামের আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত প্রভাষ কুমার উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার অজিত কুমারের ছেলে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
বাগমারা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে প্রভাষ কুমার বাড়ি থেকে বের হয়ে দীর্ঘ সময় নিখোঁজ থাকে। পরিবারের লোকজন তাকে বাড়ি না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে প্রতিবেশীরা বাড়ির সংলগ্ন পুকুরের পানির ধারে প্রভাষের পা ভাসতে দেখে।
প্রতিবেশী ও পরিবারের সদস্যরা দ্রুত তাকে পুকুর থেকে তুলে উপরে আনেন এবং স্থানীয় পল্লী চিকিৎসক গোপাল বাবুর কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান এবং নিহত প্রভাষ কুমারের সুরুতহাল রির্পোট তৈরী করেন। এতে পরিবারের পক্ষে কোন বাদি না থাকায় পুলিশ নিহত প্রভাষ কুমারের সৎকারের জন্য পরিবারকে নির্দেশ দেন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লায় এক শিশু পানিতে পড়ে মারা গেছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় শিশুটির সৎকারের জন্য পরিবারকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.