বাগমারায় জেলা পরিষদ সদস্য পদে নির্বাচনের ঘোষণা দিলেন মাষ্টার আবু জাফর


বাগমারা প্রতিনিধি: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের ঘোষনা দিলেন সাবেক জেলা পরিষদের সদস্য আবু জাফর মাষ্টার।
শনিবার দুপুরে তিনি বাগমারা প্রেস ক্লাবে উপস্থিত হয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি তার প্রার্থীতার ঘোষনা দেন।
আগামী অক্টোবর মাসের ১৭ তারিখে বাংলাদেশের ৬১ টি জেলা পরিষদের তফসীল ঘোষনা করা হয়েছে। ওই নির্বাচনকে সামনে রেখেই মাষ্টার আবু জাফর জেলা পরিষদের সদস্য পদে প্রার্থীতার ঘোষনা দেন। জেলা পরিষদ নির্বাচনে গত বারে তিনি বাগমারা উপজেলায় জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন।
স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি তার উন্নয়নের বিভিনন্ন দিক তুলে ধরেন। আগামী জেলা পরিষদ নির্বাচনে তিনি নির্বাচিত হলে বাগমারা এলাকার বাঁকী কাজ গুলো দ্রæত শেষ করবেন বলে সাংবাদিকদের জানান। মত বিনিময়ের সময় তিনি সাংবাদিকদের বাগমারার উন্নয়নে বিভিন্ন বিষয় গুলো গনমাধ্যমে তুলে ধরার জন্য বাগমারায় কর্মরত সাংবাদিকদের আহবান জানান।
বাগমারা প্রেস ক্লাবে মত বিনিময় করার সময় মাষ্টার আবু জাফরের সাথে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম, আওয়ামীল লীগনেতা রেজাউল করিম রেজুসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা কর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.