বাগমারায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

 

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ওই ছাত্রীর নাম শারমিন আক্তার লতা (২০)।  সে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সাদোপাড়া মহল্লার সোলাইমান আলীর মেয়ে।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের সমাজকর্ম বিষয়ে অনার্স পড়ুয়া ১ম বর্ষের ছাত্রী শারমিন আক্তার গতকাল শুক্রবার (০২/১১/২০১৮ ইং) রাত ১০ টার দিকে নিজ ঘরে প্রবেশ করে দরজা-জানালা বন্ধ করে দেন। সকাল ৮ টা পর্যন্ত তিনি ঘুম থেকে না উঠায় তার বাবা-মা ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে থানায় খবর দেওয়া হলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছেন। এ সময় পুঠিয়ার সার্কেল (এএসপি) সুমন দেবও উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী জানান, শারমিন আকতার তার কলেজের অনার্স ১ম বর্ষের নিয়মিত ছাত্রী। দুপুরে তার আত্মহত্যার খবর পেয়েছেন। কেন এই আত্মহত্যা এ বিষয়ে তিনি কিছ জানেন না বলে জানিয়েছেন।

বাগমার থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বিটিসি নিউজকে জানান, শারমিন আক্তার কিছু কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ মস্তাফিজুর রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.