বাগমারায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় বাল্য বিবাহ প্রতিরোধ, ফসলি জমিতে অবৈধ ভাবে পুকুর খনন, মাদক ও শিশু নির্যাতন, রোধকল্পেসহ স্থানীয় সমস্যা নিয়ে আলোচনাসহ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
উপজেলা নির্বাহী অফিসার সাইদা খানমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাক্কামাম মাহমুদা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, গোয়ালকান্দির চেয়ারম্যান আলমগীর ও বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ সরকারী বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, ভবানীগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাচেন আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহসহ বিভিন্ন দপ্তরের প্রধান এবং জনপ্রতিনিধিগণ।
সভায় প্রধান অতিথি বলেন, আইনের প্রতি সবাইকে যতœশীল হতে হবে। আইনের সঠিক প্রয়োগ হলে বিভিন্ন প্রকার অপরাধ কমে যাবে। গ্রামের মানুষ এখনো আইনের প্রতি সম্মান জানাতে শিখেনি। আইনের প্রতি শ্রদ্ধাশীল না হওয়ায় ক্রমেই অপরাধের পরিমান বাড়ছে। গ্রামের লোকজন অনেক কষ্ট করে জীবন যাপন করে থাকে। তাদের সেই কষ্টার্জিত বিভিন্ন জিনিস যেন চুরি না হয় সে ব্যাপার আইন শৃংখলা বাহিনীর সজাগ দৃষ্টি রাখা প্রয়োজন। এখন বাগমারয় সর্বহারা-বাংলা ভাইয়ের অস্তিত্ব নেই। এক সময় এ জনপদের মানুষ ভীতগ্রস্ত ছিল।
প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার নির্দেশ প্রদান করেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.