বাগমারার দুই মোটরসাইকেল আরোহী ট্রাকের চাপায় নিহত

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার দুই মোটরসাইকেল আরোহী দ্রুতগামী ড্রাম ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে রাজশাহী শহর থেকে বাড়ি ফিরতে রাজশাহী-নওগাঁ সড়কে মদনহাটি এলাকায় আমান কোলেস্টরের সামনে মোটরসাইকেল আরোহী আলাল হোসেন (৩০) ও রমেশ ওরফে বল্টু (৪৫) দুই বন্ধু দুর্ঘটনার শিকার হন।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলাল হোসেন উপজেলার লাউপাড়া গ্রামের পরেশ আলীর ছেলে। তিনি স্থানীয় আস্থা সার্বিক গ্রাম উন্নয়ন সংস্থা নামক একটি এনজিও মাঠ কর্মী ও তার বন্ধু রমেশ চান্দের আড়া গ্রামের শ্রী রঘুনাথের ছেলে পেশায় একজন গো খাদ্য ব্যবসায়ী।
নিহত আলাল ওই এনজিও’র পাশাপাশি মধুমতি মোবাইল ব্যাংকিং এর এজেন্ট হিসাবে কাজ করতেন। ঘটনার দিন সকালে দু’জন রাজশাহী শহরে কাজ শেষে রমেশের ছেলের সাথে দেখা করে রাত ৮টার দিকে রাজশাহী- নওগাঁ আঞ্চলিক মহাসড়ক হয়ে বাড়ি ফিরছিলেন।
পথে আমান কোলেস্টোরের সামনে পিছন দিক থেকে নওগাঁ অভিমুখী একটি দ্রæতগতির ড্রাম ট্রাককে সাইড দিতে লাগলে তারা মোটরসাইকেল সহ ¯িøপ করে সড়কে উপরে পড়ে যায়। এর পর পরই পিছন দিক থেকে অজ্ঞাতনামা একটি ড্রাম ট্রাক এসে দ’ুজনকেই চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়।
এতে মোটরসাইকেল আরোহী রমেশ এবং আলালের মাথা থেতলে খন্ড বিখন্ড হয়ে ঘটনাস্থলেই তারা মারা যান। পবা থানা পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে। পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় স্থানীয়দের হস্তক্ষেপে লাশ পারবারের হাতে দেয়া হয়েছে।
 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.