বাগমারায় নবাগত ইউএনও’র যোগদান


বাগমাার প্রতিনিধি: বাগমারায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মাহবুবুল ইসলাম। মঙ্গলবার দুপুরে নিজ দপ্তরে যোগদান শেষে সকাল সাড়ে ১২টার দিকে দুপুরে উপজেলার সরকারী কর্মকর্তাদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় করেন। তিনি ৩৫তম বিসিএস ক্যাডারের একজন কর্মকর্তা।
এবারই প্রথম ইউএনও হিসাবে বাগমারায় যোগ দিলেন। নবাগত ইউএনও মাহবুবুল ইসলাম এর আগে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে (আরডিসি) কর্মরত ছিলেন। তিনি টাঙ্গাইল জেলার নগরপুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।
আজ দুপুরে উপজেলার সরকারী কর্মকর্তাদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় করেন। এ সময় উপজেলায় কর্মরত কর্মকর্তরা তাকে ফুল দিয়ে বরন করে নেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক, পিআইও রাজিব আল রানা, মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাকাম্মাম মাহমুদা, মৎস্য কর্মকর্তা রাবিউল করিম, ইউএনও অফিসের প্রশাসনিক কর্মকর্তা শহিদুল ইসলাম সহ ইউএনও অফিসের কর্মচারীবৃন্দ।
এর আগে বাগমারায় ইউএনও’র দায়িত্ব পালন করেন উজ্জল হোসেন। বাগমারায় আসার মাত্র দুই মাসের ব্যবধানে তিনি হটাৎ করেই চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় বদলী হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.