বাগমারায় এক তরুণীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় এক তরুণীকে (২৫) বিয়ের আশ্বাস দিয়ে এক মাস বাড়িতে আটকে রেখে মারধর ও ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে বাগমারা থানা পুলিশ।
গ্রেফতারকৃত রাজু হোসেন তাহেরপুর পৌরসভার হরিফলা মহল্লার আব্দুর রাজ্জাক শাহের ছেলে। পেশায় তিনি চায়ের দোকানী। বুধবার রাতে উপজেলার তাহেরপুর পৌরসভার হরিফলা মহল্লার একটি বাড়ি থেকে অসুস্থ তরুণীকে উদ্ধার করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই তরুণকে গ্রেপ্তার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই তরুণীর বাড়ি ফরিদপুর জেলায়। মুঠোফোনে রাজুর সঙ্গে তার পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের টানে গত ২৪ মার্চ সে তাহেরপুরে রাজুর কাছে আসে। তারা হরিফলা মহল্লার একটি ভাড়া বাসায় উঠেন। বাড়িটি নির্জন এলাকায় এবং সেখানে অন্য কোনো কেউ থাকতেন না। তরুণীকে ভয় দেখিয়ে ও মারধর করে ধর্ষণ করেন রাজু। পরে নির্যাতনের শিকার তরুণী অসুস্থ হয়ে পড়েন। পাশের বাড়ির লোকজন টের পেয়ে স্থানীয় কাউন্সিলরকে জানান।
তিনি থানায় খবর দিলে ওই রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ওই বাসা থেকে তরুণীকে উদ্ধার করে। পরে ওই এলাকা থেকে রাজুকে আটক করে পুলিশ। রাতেই তরুণী বাদী হয়ে অপহরণ, ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। অসুস্থ তরুণীকে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হয়েছে।
স্থানীয়রা জানায়, রাজু এলাকায় বখাটে হিসেবে পরিচিত। ছিনতাই, মাদক, দাঙ্গা-হাঙ্গসমাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। বিভিন্ন সময় মেয়েদের বাগিয়ে অপকর্ম করে বলে অভিযোগ আছে।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজকে বলেন, মেয়েটার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে। গ্রেফতার হওয়া তরুণের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। বিষয়টি তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.