বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলা: সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ৩১ জনের ভারতীয় প্রতিনিধি দল রাজশাহীতে


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: রাজশাহীতে বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা আয়োজন উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ৩১ জনের একটি প্রতিনিধি দল এসেছে রাজশাহীতে।
শুক্রবার বিকেলে এ প্রতিনিধি দলটি সোনামসজিদ স্থলবন্দর দিয়ে প্রবেশ করে রাজশাহীর উদ্দ্যেশ্যে রওনা হয়। ৪ দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে রাজশাহীতে আসে এ প্রতিনিধি দল।
এ উপলক্ষ্যে বন্দর এলাকায় নেয়া হয়েছে কড়া নিরাপত্তা। বাংলাদেশে প্রবেশের পরই বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলন মেলা উপলক্ষে আসা ভারতীয় প্রতিনিধি দল সোনামসজিদ স্থলবন্দরে অবস্থিত মুজিব মুরালে শ্রদ্ধা নিবেদন করেন।
সোনামসজিদ জিরো পয়েন্ট এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিনিধিদল।
শুক্রবার বিকেলে ৩১ জনের প্রতিনিধি দল সোনামসজিদ ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।
এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামসহ অন্যরা।
উল্লেখ্য, মুজিবশতবর্ষে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বাংলাদেশ ভারত মৈত্রীর ৫০ বছর পূর্তিতে ফ্রেন্ডস অব বাংলাদেশের আয়োজনে ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি রাজশাহীতে বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলন মেলা অনুষ্ঠিত হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.