বাংলাদেশী তথ্য পাচারকালে মাদকদ্রব্যসহ আটক ১

বিজিবি প্রতিবেদক: গতকাল ৩০ মার্চ ২০১৯ তারিখ আনুমানিক ০৯.৩০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সাহেবনগর বিওপির দায়িত্বপূর্ণ এলাকা হতে সাহেবনগর বিওপির টহল দল কর্তৃক মোঃ মিঠুন (২৩), পিতা-মোঃ দুলাল হোসেন, গ্রাম-কানাপাড়া, পোষ্ট-আষাড়িয়াদহ, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে ভারতে তথ্য পাচারকালে মাদকদ্রব্যসহ আটক করা হয়।

আটককৃত ব্যক্তিকে তল্লাসি করে সীমকার্ডসহ একটি Samsung Android মোবাইল সেট, ভারতীয় ফেনসিডিল ২০ বোতল, গাঁজা ০২ কেজি এবং হেরোইন ১০ পুরিয়া উদ্ধার করা হয়।পরবর্তীতে তাকে ব্যাটালিয়ন সদরে এনে অধিনায়ক, উপ-অধিানায়ক, অন্যান্য অফিসার, বিএসবি, আরআইবি এবং ডিজিএফআই সদস্যদের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, সে গত ০৩ মার্চ ২০১৯ তারিখে সাহেবনগর বিওপি এবং বিওপি’র এলএমজি ব্যাংকার এবং অন্যান্য তথ্য সম্বলিত ছবি মোবাইলে ধারণ করে গত ২৪ মার্চ ২০১৯ তারিখে ভারতে বসবাসকারী তার মামাত ভাই মোঃ মহিদুল ইসলাম এর কাছে ইমু এর মাধ্যমে প্রেরণ করেছে।

উক্ত তথ্য পাচারকারীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহী মোবাইল কোর্টে হস্তান্ত্রর করা হয়েছে। ভ্রাম্যমান আদালত কর্তৃক উক্ত আসামীকে তৎক্ষনিক ০২ বৎসরের জেল প্রদান করেন যার মামলা নং ১৭ সি/১৯ তারিখ গতকাল ৩০ মার্চ ২০১৯। ভ্রাম্যমান আদালত কর্তৃক মাদকদ্রব্যগুলো তৎক্ষনিক আগুনে পুড়ে ধ্বংস করা হয়েছে।

রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি)  মুখপাত্র মোহাম্মদ তাজুল ইসলাম, এসজিপি অধিনায়ক এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.