বশেমুরবিপ্রবি ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:  গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বিএমবি বিভাগের এক ছাত্রের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বুধবার (২৭ নভেম্বর) রাত ১১টার দিকে গোপালগঞ্জের সোনাকুড়ে মেস থেকে নোমানের মরদেহ ও একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। তবে সুইসাইড নোটটি প্রকাশ করা হয়নি। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টর, ছাত্র উপদেষ্টা এবং অন্য শিক্ষকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
আব্দুল্লাহ আল নোমান বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। প্রথম সেমিস্টারের পরীক্ষায় প্রথম হয়েছিলেন তিনি।
মেসে বসবাসরত নোমানের বন্ধুরা বিটিসি নিউজকে জানান, নোমান দীর্ঘদিন ধরে বিভিন্ন কারণে হতাশায় ভুগছিলেন। তার বন্ধুরা ধারণা করছেন হয়তো হতাশার কারণেই নোমান আত্মহননের পথ বেছে নিতে পারে। তবে আজ তার আচরণ স্বাভাবিক ছিল। মেসের বাজার করেছেন। নামাজ পড়েছেন। হঠাৎ করে প্রিয় বন্ধুর আত্মহত্যাকে মেনে নিতে পারছেন না তারা।
বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের সভাপতি মো. লুৎফুল কবির বিটিসি নিউজকে বলেন, ‘আমি ঘটনাটি শুনে মর্মাহত। ছেলেটি খুব নম্র-ভদ্র ছিল। হঠাৎ করে এ রকম করার কারণ খুঁজে পাচ্ছি না। ঘটানাস্থলে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ’
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বিটিসি নিউজকে বলেন, ‘ঘটনাটি শুনে আমি ঘটনাস্থলে যাই। ছেলেটির পরিবারকে জানানো হয়েছে। ’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.