বশেমুরবিপ্রবিতে মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেল সহকারী রেজিস্ট্রার

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: শিক্ষা ও প্রকাশনায় কৃতিত্ব রাখায় মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড-২০২০ পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার ফারজানা ইসলাম। মাদার তেরেসা রিসার্চ কাউন্সিলের পক্ষ থেকে এ বছর তাকে বিশেষ এই সম্মাননা দেয়া হয়েছে।
গতকাল রবিবার (১৭ জানুয়ারী) বিকেলে বাংলাদেশ শিশু কল্যান মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। ‘দ্যা বাংলাদেশ লেবার অ্যাক্ট, ২০০৬’ ও ‘দ্যা কোম্পানিস অ্যাক্ট, ১৯৯৪’ নামক বই দুইটির উপর ভিত্তি করে এ সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ প্রেস ইনিস্টিউটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবেদ খান। বিশেষ অতিথি ছিলেন শিশুসাহিত্যিক আলী ইমাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাদার তেরেসা রিসার্চ কাউন্সিলের চেয়ারম্যান গোলাম কাদের।
এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ফারজানা ইসলাম বলেন, ” প্রতিটি সম্মাননা ই আনন্দের তবে বিশ্বের একজন মহীয়সী নারীর নামের এই অ্যাওয়ার্ড পাওয়াটা একটু বেশি আনন্দের বলে মনে করি। যারা আমাকে এই সম্মাননা প্রদানে নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জ) প্রতিনিধি নওরীন বর্না। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.