চাকরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টারের বিরুদ্ধে

বিশেষ প্রতিনিধি: রেলওয়েতে চাকুরীর প্রলোভন দেখিয়ে এক যুবতীকে (২৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের (৪২) বিরুদ্ধে।
এ ঘটনায় আজ সোমবার (১৮ জানুয়ারী) সকালে ওই যুবতী বাদি হয়ে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের বরাত দিয়ে জানা যায়, ফেসবুক ও ম্যাসেঞ্জারের ম্যাধ্যমে রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদ ওই যুবতীর সাথে যোগাযোগ করতেন।
গতকাল রোববার (১৭ জানুয়ারী) বিকেলে রেলওয়ে চাকুরী নিয়োগ বই দেয়ার কথা বলে তার ভাড়া করা বাড়ীতে ডাকেন। এরপর সন্ধা ৭টার দিকে সরল বিশ্বাসে ওই যুবতী নগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল কাচাঁ বাজার এলাকায় স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের বাড়িতে যান। ওই সময় বাড়িতে কেউ ছিলো না। এরপর যুবতীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন। এ সময় তিনি যুবতীকে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বড় ধরনের ক্ষতি করবেন বলে ভয়ভীতি ও হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন আজাদ।
জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী যুবতী। অভিযোগের ভিত্তিতে এসআই মিজানকে তদন্তভার দেয়া হয়েছে। ইতিমধ্যেই সরেজমিনে গিয়ে তদন্ত করেছে এসআই। যুবতীকে সন্ধার পর থানায় ডাকা হয়েছে। তার সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.