বরগুনার গরুচোর চক্রের ৪ সদস্য বরিশাল থেকে গ্রেফতার

বরগুনা প্রতিনিধি: বরগুনার গরুচোর চক্রের ৪ জন সদস্যকে বরিশাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার (১১ অক্টোবর) রাতে এদের গ্রেফতার করা হয়।

আজ সোমবার (১২ অক্টোবর) গ্রেফতারকৃত ৪ জনকে বরগুনার আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ। আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, বরগুনায় একটি গরু চোর চক্র দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় গরু চুরি করে আসছিল।

গত বৃহস্পতিবার রাতে জেলার আমতলী উপজেলার ঘটখালী গ্রামের খলিলুর রহমান হাওলাদারের ৩টি গরু ওই চোর চক্র চুরি করে নিয়ে যায়। গত শুক্রবার সকালে গরুর মালিক খলিলুর রহমান আমতলী থানায় গরু চুরির বিষয়ে একটি অভিযোগ দেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার কাউনিয়া থানার পূর্ব হরিনগর গ্রামের জাকির সিকদারের বাড়ীতে অভিযান চালায়। ওই সময় জাকিরের বাড়ী থেকে তিনটি গরু উদ্ধার ও একটি ট্রাক জব্দ করা হয়। চোর চক্রের সদস্য জাকিরের তথ্যমতে বরগুনার আমতলী উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য মো: মজিবুর রহমান, আল-আমিন ও সেলিমকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ গ্রেফতারকৃত ৪ জন চোরকে আজ সোমবার (১২ অক্টোবর) আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেন। আদালতের বিচারক মো: সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, চোর চক্রের ৪ জন সদস্যের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরগুনা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম শফিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.