বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে যাওয়াই কাল হলো তার, বড়াইগ্রামে অগ্নিকান্ডে দগ্ধ আরো একজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের খাকসা উত্তরপাড়া গ্রামে অগ্নিকান্ডে নিজ ঘরে পুড়ে দুই সন্তানসহ মায়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আনোয়ার হোসেন (৩৮) নামে দগ্ধ আরো এক জনের মৃত্যু হয়েছে।
সোমবার বেলা ১১টায় তার লাশ দাফন করা হয়েছে। এর আগে রোববার রাত পৌনে আট টার দিকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারী ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত আনোয়ার হোসেন খাকসা গ্রামের মৃত বাহার উদ্দিনের ছেলে। তিনি পেশায় কুলি শ্রমিক ছিলেন। এর আগে এ অগ্নিকান্ডের ওই গ্রামের মোহাম্মদ আলী ওরফে ওলি’র স্ত্রী সুমা বেগম (৩২) ও মেয়ে অমিয়া আফরিন মাহী (১০) ও ছেলে ওমর ফারুক (৪) পুড়ে মারা যান।
নিহতের ছোট ভাই জাহাঙ্গীর আলম জানান, গত ৭ মার্চ মঙ্গলবার শবেব রাতের রাতে তিনি বন্ধু মোহাম্মদ আলীর বাড়িতে দাওয়াত খেতে যান। এসময় আকস্মিক বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘরে আগুন ধরে।
অগ্নিকান্ডে ঘরেই মা ও দুই সন্তান পুড়ে মারা যায়। একই সঙ্গে দুই বন্ধু আনোয়ার ও মোহাম্মদ আলী দগ্ধ হন। পরে আনোয়ারকে আশঙ্কা জনক অবস্থায় প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আগুনে আনোয়ার হোসেনের শ্বাসনালীসহ ৭৫ শতাংশ পুড়ে গিয়েছিল বলে চিকিৎসকরা জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.