বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা

সংবাদ বিজ্ঞপ্তি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) নব-নির্বাচিত কমিটি।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর মূর‌্যাল ও দেড়টার দিকে নগরীর কাদিরগঞ্জস্থ শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় দেশের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
আরসিআরইউ সভাপতি আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক সেহের আলী দুর্জয়ের নেতৃত্বে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি আবু সাঈদ রনি, সাংগঠনিক সম্পাদক আফসানা মিমি, প্রশিক্ষণ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, তথ্য ও প্রচার সম্পাদক ইকরাম ফেরদৌস, নির্বাহী সদস্য আল সাকিব, ফারহানা আকতার ছন্দা ও উম্মে সিদ্দীকা সুইটি প্রমুখ।
এর আগে গত বৃহস্পতিবার দুপুরে কলেজের হাজী মোহাম্মদ মহসিন ভবনে আরসিআরইউ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।
বার্তা প্রেরক: এস আলী দুর্জয়, সাধারণ সম্পাদক, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.