বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবসে রাজশাহী প্রেসক্লাব চত্বরে সমাবেশ


প্রেস বিজ্ঞপ্তি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছে রাজশাহী প্রেসক্লাব ও উত্তরবঙ্গের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
শুক্রবার (১৭ মার্চ) বিকেল ৫টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্বরে এক স্মরণ সমাবেশের মধ্য দিয়ে সংগঠন দুটি এ দিবস পালন করে।
সংগঠন দুটির সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য দেন- মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হোসনে আলী পেয়ারা, বিটিসি নিউজের সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, বিশিষ্ট পরিবেশবিদ কাজী রকিব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আব্দুল মুগনী নিরো, পাদুকা ব্যবসায়ী নেতা শফিকুর রহমান রিপন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু একটি নাম, একটি ইতিহাস। তার নেতৃত্বে স্বাধীনতা লাভ করে বাংলাদেশ। তার আদর্শ প্রতিটি পরিবারে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুকে না জানলে বাংলাদেশ সম্পর্কে জানা যাবে না। পৃথিবী যতদিন টিকে থাকবে, ততদিন শেখ মুজিবুর রহমান নামটি কোটি মানুষের হৃদয়ে থাকবে।
এদিনের সমাবেশে রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ আমান, ২৫ নম্বর ওয়ার্ড আহবায়ক মো. ইউসুফ, সদস্য ইকবাল হাসান টাইগার, আল-আমিন হোসেন, মিঠু সাহা, রাতুল সরকার, মোছা. রুকাইয়া, রক্তিম, মো. টিটো, রায়হানুল ফেরদৌস রাসেল, আরিফুল ইসলাম, মিজানুর রহমান প্রমূখ।
বার্তা প্রেরক আমানুল্লাহ আমান, প্রচার সম্পাদক, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও সদস্য, রাজশাহী প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.