বেলকুচিতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: নানা আয়োজনে মধ্যদিয়ে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা ও উপজেলা প্রশাসন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জম্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে বেলকুচি উপজেলা ও কলেজ মোড়ে বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। পরে পৌরসভা সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং দুপুরে পৌর মেয়র পথ শিশু ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা। আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র ইকবাল রানা, পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন , পৌর আ,লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান প্রমানিক, সংরক্ষিত মহিলা কাউন্সির নারগিস বেগম ঊষা, সাবেক কাউন্সিলর বদর উদ্দিন মন্ডলসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া শেষে মুকন্দগাঁতী ও চালা বাসস্ট্যান্ড এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।
এদিকে বেলকুচি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি ও চৌহালী আসনের সাংসদ আব্দুল মমিন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.