বগুড়ার আদমদীঘিতে জাতীয় শোক দিবস পালন (ভিডিও)

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম সাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস বগুড়ার আদমদীঘিতে পালন করা হয়েছে।
এ উপলক্ষ্যে আজ রোববার (১৫ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়ের নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ বাহিনী, হাসপাতাল, রহিম উদ্দিন ডিগ্রী কলেজ, আইপিজে হাই স্কুলসহ বিভিন্ন সংগঠন। পরে বঙ্গবন্ধু ম্যুরাল সংলগ্ন স্থানে বৃক্ষরোপন করা হয়েছে।
বেলা ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ভার্চুয়াল এক আলোচনা সভা উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু। সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজরান রউফ, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্যা মনজু আরা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুর রহমান, ওসি জালাল উদ্দীন, ইউপি আব্দুল হক আবুসহ নেতৃবর্গ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.